Thikana News
০৫ মার্চ ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

পটুয়াখালীতে বাস খাদে পড়ে নিহত ২

পটুয়াখালীতে বাস খাদে পড়ে নিহত ২ ছবি সংগৃহীত
পটুয়াখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস রাস্তার পাশে খাদে পড়ে দুজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ২০ জন। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে গলাচিপার বাদুরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন গলাচিপা উপজেলার গজালিয়া গ্রামের মনির গাজীর ছেলে বেল্লাল হোসেন (২৩) ও ইছআদই গ্রামের রুহুল আমিনের ছেলে রাহাত (২০)। আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হয়েছে।

নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল বলেন, বিকেল সাড়ে তিনটার দিকে গলাচিপা হরিদেবপুর বাসস্ট্যান্ড থেকে বাসটি পটুয়াখালীর উদ্দেশে ছেড়ে আসে। বাসটি পটুয়াখালী শহর থেকে প্রায় ১৮ কিলোমিটার দক্ষিণে বাদুরা বাজারের পূর্ব পাশে পৌঁছালে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এ সময় আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসের একটি টিম এসে উদ্ধারকাজে অংশ নেয়। আহতদের মধ্যে চারজনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের বাড়ি গলাচিপা উপজেলার বিভিন্ন গ্রামে বলে জানা গেছে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স