Thikana News
০৪ মার্চ ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

বারী গ্রুপের বার্ষিক ডিনার ও অ্যাওয়ার্ড প্রদান

বারী গ্রুপের বার্ষিক ডিনার ও অ্যাওয়ার্ড প্রদান
নিউইয়র্কের লং আইল্যান্ডে বারী ম্যানশনে ৩ ফেব্রুয়ারি নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো বারী গ্রুপের বার্ষিক ডিনার এবং অ্যাওয়ার্ড প্রদান  নিঃস্বার্থ ভালোবাসাকেই উন্মোচন করলেন।’ বারী গ্রুপ তাদের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামীতে আরও নতুন নতুন দৃষ্টান্ত স্থাপন করবে বলে বারী ফ্যামিলির প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন মেয়র। এরপর মেয়র এরিক অ্যাডামস বারী গ্রুপের সম্মানিত কর্মীদের হাতে ‘স্পেশাল এপ্রিশিয়েশন অ্যাওয়ার্ড’ তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত বারী হোম কেয়ার তথা বারী গ্রুপের বিজনেসের সঙ্গে সম্পৃক্ত এমএলটিসি, ইন্স্যুরেন্স, মার্কেটর, ব্যাংকারদের হাতেও বিশেষ সম্মাননা অ্যাওয়ার্ড তুলে দেন মেয়র এরিক অ্যাডামস।
বারী গ্রুপের সিইও আসেফ বারী টুটুল প্রথমেই মেয়র এরিক অ্যাডামসের মূল্যবান সময়ের প্রতি হৃদয় নিংড়ানো কৃতজ্ঞতা প্রকাশ করেন। আসেফ বারী টুটুল বলেন, ‘সম্মানিত মেয়রের এই গুরুত্বপূর্ণ উপস্থিতি বারী গ্রুপের জন্য অমূল্য অনুপ্রেরণার। এই অনুপ্রেরণা বারী গ্রুপকে সামনের দিকে এগিয়ে যেতে আরও উদ্বুদ্ধ করবে।’ তিনি অনুষ্ঠানের সকল অতিথি এবং অ্যাওয়ার্ডপ্রাপ্তদের ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। আসেফ বারী টুটুল বলেন, ‘আমরা এক দিনে সাফল্যের এই স্বর্র্ণশিখরে উত্তীর্ণ হইনি। সমস্ত অভিবাসীর মতো আমাদের শুরুটাও ছিল অনেক ত্যাগ ও সংগ্রামের। মহান আল্লাহর অশেষ রহমত এবং আমাদের প্রায় তিন দশকের নিরলস পরিশ্রমের ফলে আজ আমরা বারী গ্রুপের সব কটি প্রতিষ্ঠানের মাধ্যমে হাজার হাজার মানুষের কর্মসংস্থান করতে পেরেছি। আমাদের কর্মীরাই আমাদের সম্পদ ও শক্তি। তাই তাদের কাজের মূল্যায়ন করতে, তাদেরকে হৃদয় নিংড়ানো ধন্যবাদ জানাতেই বারী ম্যানশনে আজকের এই বর্ণিল আয়োজন।’
অনুষ্ঠানে বারী গ্রুপের সাফল্যকে অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মিসেস নার্গিস আহমেদ ও নিউইয়র্ক লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবীব। অনুষ্ঠানের শুরুতে মুখরোচক এপেটাইজার, শেষে আকর্ষণীয় নৈশভোজ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বারী ফ্যামিলি। আমন্ত্রিত সকলেই এমন ঐতিহাসিক একটি সন্ধ্যা উপহার দেওয়ার জন্য বারী পরিবারের ভূয়সী প্রশংসা করেন।
উল্লেখ্য, আসেফ বারী টুটল ও মুনমুন হাসিনা বারীর যোগ্য তিন সন্তান আদিব বারী, সাবাহ বারী এবং মাহি বারীও পিতামাতার সঙ্গে তাদের শ্রম ও মেধা দিয়ে বারী গ্রুপের সাফল্যের সঙ্গে একাত্ম।

কমেন্ট বক্স